Saturday 25 January 2020

// // Leave a Comment

বোনের কচি গুদ মারার বাংলা চটি গল্প | Bangla Bhai Bon Chudachudi Golpo


বোনের কচি গুদ মারার বাংলা চটি গল্প, কচি গুদ মারার গল্প, বাংলা চটি গল্প, ভাই বোনের চোদন কাহিনী, Bhai Bon Chudachudi Bangla Choti Golpo, Bengali panu story.
Bangla Bhai Bon Chudachudi Golpo
Bangla Bhai Bon Chudachudi Golpo
আমি রবি। ও লেভেল পর্যায়ে আমার খালাতো বোনদের সাথে প্রেম করতাম। সুযোগ পেলে দুজনে চুমো খেতাম, মাই টিপা এমনিকি চুষা পর্যন্ত চলতো।
কৈশর জীবনে স্কুলের গরমের ছুটিতে আমি খালার বাড়িতে যায়। আমি শুধু যায় খালাতো বোনের জন্য। আমার খালাতো বোন নাবিলা। নাবিলার সাথে আমার প্রচন্ড ঝগড়া হতো আর ঠান্ডা হলে আমাকে জড়িয়ে ধরতো।
খালার বাড়িতে আশেপাশে আমার অনেক বন্ধু জোটে। গরম কালে তাদের সাথে খেলার জন্য খালার বাড়িতে চলে যেতাম। ক্লাস নাইনে থাকতে আমি খালার বাড়িত ঘুরতে যায়। খালা খালু দুই দিনের জন্য বাইরে ঘুরতে গেল। আমি বাড়ির কলিংবেল বাঝাতে নাবিলা দরজা খুলে দিল। নাবিলার সেক্সি ফিগার ৩৪ সাইজের মাই ২৮ সাইজের কোমর আর ৩৬ সাইজের পাছা দেখে আমি লোভ সামলাতে পারলাম না।
নাবিলার টাইট সেলোয়ার কামিজ দেখে আমার বাঁড়া বিশাল খাড়া হয়ে গেছিলো, নিজেকে কন্ট্রোল করে আমি বাড়িতে ঢুকে তার সাথে গল্প করতে লাগলাম। খাওয়া দাওয়া করে প্রেম করতে লাগলাম। নাবিলা আমাকে তার সাথে সেক্স করার জন্য আমাকে সম্মতি দিলো।
আমি কোলে নিয়ে নাবিলার রুমে গিয়ে নবিলাকে বেড এ শুইয়ে আমি ওর উপর উঠে চটকাতে লাগলাম। নাবিলার সেলোয়ার কামিজটা পুরো খুলে দিয়ে মাই গুলো চুষতে লাগলাম। নবিলা ব্রা পড়ে ছিল, ওর ব্রা খুলতেই ওর ফর্সা মাই গুলো দেখে আমি ফিদা হয়ে গেলাম।
নবিলার মাইগুলো আমি বেশ করে চুষতে লাগলাম আর নবিলা একটু একটু মুখে আওয়াজ করতে লাগলো। হয়তো নবিলার ভালো লাগছিলো। নাবিলার নিপ্পলস গুলো চুষে আমি পুরো খাড়া করে দিয়েছিলাম আর মাই গুলো লাল করে দিয়ে ছিলাম টিপেটিপে। তারপর নন্দিনীর প্যান্টটা খুললাম আমি।
তারপর ওর লাল রঙের প্যান্টিটাও খুলে নাবিলাকে পুরো ল্যাংটো করে দিলাম। নাবিলার গুদে কোনো বাল নেই তাই নাবিলার গুদ চুষতে লাগলাম আর নাবিলার গুদে আঙ্গুল করতে লাগলাম। গুদটা বেশ টাইট হয়ে ছিল দুটো আঙ্গুল কিছুতেই ঢুকছিল না। কিন্তু কিছুক্ষণ গুদ চুষতেই আঙ্গুল ঢুকে গেলো আর নাবিলার গুদ ভিজে গেলো।
আমি আমার প্যান্ট আর জামা খুলে ল্যাংটো হয়ে গেলাম। পুরো ল্যাংটো হয়ে গেলাম। নাবিলারও অনেক সেক্স চড়ে গেছিলো আর তার গুদও আমার বাঁড়া চাইছিলো। আমায় ল্যাংটো দেখেও কিছু বললো না নাবিলা। নাবিলা আমার বাঁড়ার মাথায় চুমো দিয়ে আমার বাঁড়াটার ছালটা ছিড়ে ফেলতে চাইলো, আমার বাঁড়া পুরো গলা অব্দি নিচ্ছিলো আর বিচিগুলোও চুষছিলো।
আমি নাবিলার গুদ চুষতে থাকলাম। আমি নাবিলাকে ডগি স্টাইল পোজ করিয়ে নাবিলার গুদে আমার বাঁড়াটা ঢোকালাম। নাবিলার গুদ বিশাল টাইট ছিল। আস্তে করে ঢোকালাম বাঁড়াটা নাবিলার গুদে। নাবিলাকে ঠাপ দিতে লাগলাম জোরে জোরে। নাবিলা চিৎকার করতে লাগলো।
নাবিলা যত চিৎকার করছে আমি জোরে জোরে নাবিলার গুদ মারছি আর মাই টিপছি। আআহহহ আহহহ আহহহ আহহ আস্তে আস্তে বাবু আস্তে আআহহহ। উফফ স্পনা রে আআহহহ আহহহ উম্মম্ম উম্মম কি মজা করে খাচ্ছিস রে আআহ ভোদা আমার ভিজে উথলো রে আআহহ। এর মধ্যেই নাবিলার গুদের জল ছেড়ে দিলো আমার বাঁড়ার উপর আর আমার বাঁড়াটা স্নান করল নাবিলার মালএ।
আমি তারপর নাবিলাকে বললাম আমার বাঁড়া উপর বসে আমাকে চুদতে। নাবিলা আমার বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো। নাবিলা অনেক জোরে জোরে লাফাচ্ছিলো আমার বাড়া উপরে। এরই মধ্যে আম্মার কল এলো। নাবিলা কল কেঁটে দিয়ে আমায় গালি দিতে লাগলো।
আমি রাগ এর চোটে মুখে ওর গালে এক চর মেরে বললাম দাঁড়া তোকে আমি পেয়েছি। তোর পাছা আজ আমি না ফেটেছি তো দেখ। জড়িয়ে ধরে নাবিলার পাছা টিপতে লাগলাম আর নাবিলাকে চুমু দিতে শুরু করলাম। পাছায় এ জোরে জোরে থাপ্পর মারতে লাগলাম। নাবিলা বলে উঠলো -” খুব ব্যাথা লাগছে। ” আমি বললাম লাগার জন্যেই তো মারলাম। মেরে মেরে পাছা লাল করে দিলাম পুরো। আমি চুদার ঠাপ মারতে মারতে নাবিলার গুদে মাল ছেড়ে দিলাম। বাকি মাল গুলো নাবিলার গুদ থেকে বাঁড়া বের করে নাবিলাকে দিয়ে চুষিয়ে নিলাম।
ঘন্টা খানেক পর আমি আবার নাবিলার গুদে আবার বাঁড়াটা ঢুকাতেই নাবিলা আমায় বললো -” আর নিতে পারছি না গুদ বেথ্যা হয়ে গেছে। ” আমি ক্রিম নিয়ে আসি। আমি ক্রিম নিয়ে এসে নাবিলাকে বিছানা থেকে তুলে দেওয়ালের সাথে লাগিয়ে পাছার ফুটোয় বেশ করে ক্রিম লাগলাম আর পাছা এর ফুটোতে আঙ্গুলি করতে লাগলাম।
পাছায় দুই আঙ্গুল ঢুকে গেলো নাবিলা চিৎকার করতে লাগলো নাবিলা বেথায় ছটফট করতে লাগল। আমি নাবিলাকে সামনে ঘুরিয়ে বাঁড়া চিষিয়ে আবার পিছন ফিরিয়ে দাঁড় করালাম। নাবিলার পা ফাঁক করে পাছায় বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। প্রথমে আস্তে আস্তে পাছা মারলাম তারপর আবার ঠাপ এর যত গতি বাড়াতে লাগলাম নাবিলা পাছায় যতই লাগছে লাগছে করে চিৎকার করতে লাগলো।
আমি নাবিলার মাই টিপতে লাগলাম। নাবিলা উম্ম উম্মম কি মজা উম্মম উম্মম তোর দুদ আআহহ্মম্ম আহ্মম্মম আআহহহ উম্মম্ম উম্মম। নাবিলা ও চোখ বন্ধ করে আছে আর আআহ আহহ আহহ করছে। আআহহ মা মা আহাহহ আহহা হহহ আআহহ আহ আআহহ আহহহ বলে নাবিলা বেশি চিৎকার করছিলো। টিতেনস রুগীর মতো মোছরাতে মোছরাতে বেঁকে গেল নাবিলা। যান আমার যান তুমি কী করছ ওহ ওহ ওহ ইসসসসশ আমার সুখে হার্টফেল করলে দায়ী হবে তুমি আআআআআআআআআহ মাঅ গো। নাবিলার পাছার ফুটো বিশাল টাইট তাই আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।
নাবিলার পাছার ভিতরে আমার গরম গরম মাল ফেলে দিলাম। এতো জোরে চোদন দেওয়াতে নাবিলার পাছা থেকে হালকা হালকা রক্ত বেরোচ্ছিল, কিন্তু নাবিলা অনেক ক্লান্ত আর বেথ্যায় কাতরাচ্ছিল তাই উঠে বাথরুম যেতেও পারছিলো না। নাবিলাকে পিল খাওয়ায়ে বাড়ির থেকে বেরিয়ে অনেক রাত পর্যন্ত দুজন এদিক ওদিক ঘুরে বেরালাম। স্বতস্ফুর্ত ভাবে জানালো যে, এরকম মজা সে কোনো দিনও পায়নি। তারপর দুজনে জড়াজড়ি করে ঘুমিয়ে পরলাম।
If You Enjoyed This, Share this article with your Friends

New Blogger Widget

0 comments:

Post a Comment